Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জের নলুয়া পাড়ায় মেহেদী নামে একজনকে পিটিয়ে হত্যা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ৪:৪৮ পিএম

নগরীর নলুয়া পাড়ায় মেহদী (৫২) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রাত ১১টায় তাকে হত্যা করা হয়। মেহেদীর ছেলে আমীনের কাছে ১৫ টাকা বাড়ি ভাড়া পাওনার কারণে বাবা মেহেদীকে ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করা হয় অভিযোগ নিহতদের স্বজনদের।
নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, মেহেদীর ছেলে আল আমিন একই এলাকার মো. রানার বাড়িতে ভাড়া থাকেন। গত মাসে ভাড়ার দেড় হাজার টাকা তিনি দেননি। এ টাকা আদায়ে রানা বৃহস্পতিবার রাতে মেহেদীর দোকান থেকে মুরগি নিয়ে যেতে চান। এ নিয়ে কথা-কাটাকাটি হয়।
একপর্যায়ে আল আমিনকে ডেকে এনে মারধর করেন রানা। ছেলেকে রক্ষা করতে এগিয়ে গেলে রানাসহ তার স্বজনেরা মেহেদীকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাড়ির মালিকসহ এ ঘটনায় জড়িতরা পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন