Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় যুবলীগের গাড়ি বহরে হামলা আহত ২

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০২০, ৬:০১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় আ‘লীগের দুই গ্রুপের কোন্দলের জের ধরে যুবলীগের গাড়ি বহরে প্রতি পক্ষের হামলায় বৃহস্পতিবার রাতে ওর্য়াড ছাত্রলীগের সাবেক সভাপতি আলামিন (২২) ও সাবেক সদস্য আরিফুল ইসলাম (২৩) গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধর করে উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে ভর্তি করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, ছাত্রলীগ কর্মী শুভ শীলের হাতের কব্জি বিছিন্ন মামলায় ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক হাসানুজজামান হেলাল ও আবু ইউসুফ রায়হান পিরোজপুর কারাগার থেকে সম্প্রতি জামিনে বের হলে উপজেলা ছাত্রলীগের নেতা কর্মীরা গাড়ি বহর করে তাদের মঠবাড়িয়া নিয়ে আসার পথে পৌর সভার সামনে অবস্থানরত প্রতিপক্ষ অতর্কিত হামলা চালায়। এ সময় দুই গ্রæপ সংঘর্ষে জড়িয়ে পরে। পুলিশ দু গ্রুপকে ছত্রভঙ্গ করতে লাঠি পেটা করে। পৌর শহরে টানটান উত্তেজনা বিরাজ করছে। পুলিশের টহল জোরদার করা হয়েছে।

খানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মসুদুজ্জামান জানান, সংঘর্ষ এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ