Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

অবিলম্বে জামায়াতকে নিষিদ্ধ করা হবে - মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, অবিলম্বে জামায়াতকে নিষিদ্ধ করা হবে। যুদ্ধাপরাধীর সন্তানেরা কোনো সরকারি চাকরি পাবে না, ভোট দিতে পারবে না। যারা স্বাধীনতা ও মুক্তিযোদ্ধাদের কটাক্ষ করে তাদের বিচার করার জন্য অবিলম্বে আইন কার্যকর করা হবে। তিনি গতকাল শুক্রবার বিকেলে ময়মনসিংহের ত্রিশালে এক মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা পুনর্বাসন সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক নুরুল ইসলাম মোমেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ত্রিশালের সাবেক সংসদ সদস্য হাফেজ রুহুল আমীন মাদানী, পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শোভা মিয়া আকন্দ, ভালুকা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কাজিম উদ্দিন ধনু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার প্রমুখ। এর আগে মন্ত্রী ত্রিশালে তিনতলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবিলম্বে জামায়াতকে নিষিদ্ধ করা হবে - মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ