Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

যশোরে ফের বাড়ছে করোনার প্রকোপ

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

যশোর জেলায় ফের বাড়ছে করোনার হার। করোনার সেকেন্ড ওয়েব শুরুর ব্যাপারে প্রশাসনের সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বিপিএম (বার) পিপিএম এর উদ্যোগে জনসচেতনতা সৃষ্টির জন্য ‘নো মাস্ক নো সার্ভিস’ কর্মসূচির পালন করা হয়। সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন ফের করোনার হার বৃদ্ধির কথা নিশ্চিত করেছেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েও (যবিপ্রবি) করোনা পরীক্ষায় হার বৃদ্ধির প্রমাণ পাওয়া গেছে। শুক্রবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জেনোম সেন্টারের পরীক্ষায় ২২ জনের নমুনা পজেটিভ ফল পাওয়া গেছে বলে জনসংযোগ কর্মকর্তা আব্দুর রশীদ অর্ণব দৈনিক ইনকিলাবকে জানান, তাদের ল্যাবে মোট ১৫০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ২২টি পজেটিভ হয়েছে। এদিন যশোর জেলার ১১০টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১৬টি পজেটিভ হয়েছে। এছাড়া এদিন মাগুরার ২০টি নমুনা পরীক্ষা করে চারটি পজেটিভ পাওয়া যায়। আর ঝিনাইদহের সমসংখ্যক নমুনায় পজেটিভ ফল এসেছে দুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনার-প্রকোপ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ