Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় ধর্ষণ মামলার আসামিরা অধরা

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

কুষ্টিয়ার আইলচারা এলাকায় এক গৃহবধূকে ইজিবাইক থেকে নামিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা হয়েছে। কিন্তু আসামিদেরকে এখনো ধরতে পারেনি পুলিশ।

এ ঘটনায় গত ২২ অক্টোবর কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করা হয়। মামলা করে ওই গৃহবধূ আরও বিপাকে পড়ছেন। মামলার আসামি এলাকায় প্রকাশ্যে ঘোরাফেরা করছে। যে কোন সময় ওই নারী ও তার পরিবারের লোকজনের ওপর হামলা করতে পারে। এমনকি মামলা তোলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি প্রদান করছে ধর্ষকরা। এখন পর্যন্ত কোন আসামিকে আটক করেনি কুষ্টিয়া মডেল থানা পুলিশ। আসামিরা এখনও অধরা।

মামলায় আসামিরা হলেন, শামসের মালিকের ছেলে আব্দুর রশিদ মালিথা, মৃত আরব আলীর ছেলে ইজিবাইক চালক কুটি, সাইফুল ইসলাম খুনকার এবং আফজাল বিশ্বাসের মেয়ে চায়না বেগম। আসামিদের সবাই কুষ্টিয়ার সদর উপজেলার কবুরহাট মালিথা পাড়া গ্রামের বাসিন্দা। ধর্ষিতা গৃহবধূ বলেন, ওই ধর্ষকরা আমাকে বিভিন্ন ভাবে ভয় দেখিয়ে আমার শিশু সন্তানকে জিম্মি করে আমাকে জোরপূর্বক ধর্ষণ করে।
এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ওসির মোবাইলে একাধিকবার কল করা হলেও তিনি কল রিসিভ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ-মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ