Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

টুথপেস্টে ইয়াবা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

এবার টুথপেস্টের টিউবে ভরে পাচারকালে ধরা পড়েছে ২০ হাজার ইয়াবা। গতকাল শুক্রবার ভোরে নগরীর কর্ণফুলী সেতুর টোল প্লাজা থেকে দুই মাদক কারবারিকে পাকড়াও করা হয়। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি এ অভিযান পরিচালনা করে।

কক্সবাজার থেকে মিনিট্রাকে করে ইয়াবাগুলো নিয়ে নারায়ণগঞ্জ যাচ্ছিলো দুই পাচারকারী। গ্রেফতার দুজন হলেন মনির হোসেন ও সুমন। টুথপেস্টের খালি প্যাকেট ও টিউবে ভরে এসব ইয়াবা আনা হয়। তারা জানিয়েছে কক্সবাজারের মাদক বিক্রেতা খাদিজার কাছ থেকে এসব ইয়াবা নারায়ণগঞ্জের শাহজাহানের কাছে নিয়ে যাওয়া হচ্ছিল।
ফ্ল্যাটে ইয়াবাসহ নগদ টাকা
নগরীর বহদ্দারহাট নিউ চান্দগাঁও আবাসিকের একটি বাড়িতে অভিযান চালিয়ে নগদ আট লাখ ৮৩ হাজার ৬২২ টাকা, ২৩ হাজার ২০০ পিস ইয়াবা ও বিভিন্ন ব্যাংকের ১২টি চেক বই উদ্ধার করেছে পুলিশ। গতকাল আবাসিক এলাকার ৪ নম্বর রোডের ওই বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে অভিযানে চালিয়ে এক নারীসহ চারজনকে আটক করা হয়েছে। আটক চারজন হলেন- মাসুদ ফোরকান, তার স্ত্রী শামীম আরা সুমি, মোবারক হোসেন ও মো. রাসেল। ঘটনাস্থলে সিএমপির উপ-কমিশনার (দক্ষিণ) এসএম মেহেদী হাসান বলেন, এর আগে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার দুই জনের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এ চারজনকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টুথপেস্টে-ইয়াবা

১৪ নভেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ