Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কোয়ারেন্টিন শেষে তামিমের ব্যাটে ঝলক

প্লে-অফে আজ প্রতিপক্ষ পেশোয়ার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

দেশ থেকে দুই দফা কোভিড পরীক্ষায় নেগেটিভ সার্টিফিকেট নিয়ে করাচি যাওয়ার পর আবার পরীক্ষা হয়েছে দুই দফায়। এরপর অনুমতি মিলেছে হোটেল কক্ষ থেকে বের হওয়ার। করাচিতে দুই দিনের কোয়ারেন্টিন শেষে গতপরশু লাহোর কালান্দার্সের হয়ে প্রস্তুতি ম্যাচে খেলেছেন তামিম ইকবাল। করাচির জাতীয় স্টেডিয়ামে মুলতান সুলতানসের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচে তামিম করেছেন ৩৭ রান। তামিমের সঙ্গে লাহোর কালান্দার্সের অন্য তিন বিদেশি ক্রিকেটার বেন ডাঙ্ক, ডেভিড ভিসা ও সামিত প্যাটেলও খেলেছেন এই ম্যাচে।
পাকিস্তান সুপার লিগের এলিমিনেটর ম্যাচে আজ রাতে তামিমের লাহোর মুখোমুখি হবে তার পুরনো দল পেশোয়ার জালমির। তার আগে বিকেলে ফাইনালে পা রাখতে কোয়ালিফাইয়ারে লড়বে মুলতান সুলতানস ও করাচি কিংস। মুলতানের হয়ে খেলার সুযোগ পেয়েছিলেন মাহমুদউল্লাহ রিয়াদও। কিন্তু যাওয়ার আগে তার কোভিড পরীক্ষার ফল আসে পজিটিভ। এরপর থেকে নিজ বাসায় আইসোলেশনে আছেন বাংলাদেশের এই অলরাউন্ডার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তামিমের-ব্যাটে-ঝলক
আরও পড়ুন