Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

পুলিশের সেবা সহজতর করতে হবে

চট্টগ্রামে আইজিপি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

পুলিশিং সেবা আরও সহজতর এবং গতিশীল করার তাগিদ দিয়ে পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ বলেছেন, পুলিশ জনগণের বন্ধু এটা কাজে প্রমাণ করতে হবে। তিনি গতকাল নগরীর ছোটপুল পুলিশ লাইনে চট্টগ্রাম মহানগর ও জেলা পুলিশের সদস্যদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তার আগে তিনি নগরীতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) হালিশহর থানাধীন নবনির্মিত উত্তর হালিশহর পুলিশ ফাঁড়ি ও মনসুরাবাদ পুলিশ লাইন্সের অস্ত্রাগার উদ্বোধন করেন। নবনির্মিত এই পুলিশ ফাঁড়ি চালু হওয়ায় এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির পাশাপাশি স্থানীয় জনসাধারণের পুলিশিং সেবা প্রাপ্তি আরও সহজতর ও গতিশীল হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
ফাঁড়ি উদ্বোধন শেষে আইজিপি মনসুরাবাদ পুলিশ লাইন্সের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিদর্শন করেন এবং একটি গাছের চারা রোপন করেন। এসময় সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) আমেনা বেগম, অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) এস এম মোস্তাক আহমেদ খান, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আমির জাফর, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মো. ফারুক উল হকসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তিনদিনের সফরের গতকাল শেষ দিনে তিনি সিএমপির সম্মেলন কক্ষে পুলিশ কর্মকর্তাদের সাথে বৈঠক করেন। বিকেলে তিনি ঢাকায় ফিরে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইজিপি


আরও
আরও পড়ুন