Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে দুই পক্ষের সংঘর্ষ লাঠির আঘাতে কিশোর নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর কামরাঙ্গীচরে দু’পক্ষের সংঘর্ষে অপু (১৮) নামে কিশোর নিহত হয়েছে। এ সময় কয়েকজন আহত হয়েছে। তাৎক্ষনিক তাদের নাম পরিচয় জানা যায়নি। গতকাল সন্ধ্যায় কামরাঙ্গীচরের ঝাউচর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতের বন্ধু মো. শাহাদাত হোসেন জনান, গতকাল সন্ধ্যায় কামরাঙ্গীচর এলাকায় ইব্রাহীম, সাজুসহ প্রায় ২০ থেকে ২৫ জন অপুকে লাঠি দিয়ে মারধর করে। এ সময় তাকে বাঁচাতে গেল কয়েকজন আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষনা করেন। তিনি আরো বলেন, শুনেছি গতকাল বিকালে জুনিয়র-সিনিয়র নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরেই সিনিয়ররা তাকে মারধর করে।
নিহতের মামা হাবিবুর রহমান বলেন, অপু নিউ মার্কেটের একটি দোকানের কর্মচারি। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলায়। বর্তমানে কামরাঙ্গীচর ঝাউলাহাটি হাসনানের বাড়ির পাশে মা’ পারুল বেগমের সাথে থাকতো। বাবা অন্যত্র থাকেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে সে ছিল ছোট। ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ মর্গে রাখা হয়েছে। আজ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর-নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ