Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মাদককাণ্ডের রেশ কাটতে না কাটতেই ফের পার্টিতে মাতলেন দীপিকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ২:০১ পিএম

বলিউড সুপারস্টার দিপিকা পাড়ুকোন। মাত্র কিছুদিন আগে মাদক কাণ্ডে জড়িত থাকার অভিযোগে তোলপার ছিল বলিউড পাড়া। মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদের জন্য ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে ডাকও পরে। দীপিকার ঘনিষ্ঠ বেশ কয়েক জনকে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য পেয়েছে এনসিবি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ এবং দীপিকা নিজেই একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের অংশ ছিলেন, যেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা চলত। ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই। জয়া গ্রুপটি তৈরি করেছিলেন এবং সদস্য ছিলেন করিশ্মা।

এই তথ্য প্রকাশ্যে আসতেই বহুল আলোচিত ‘ডি’ এবং ‘কে’র মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সম্প্রতি প্রকাশ্যে এসেছিল তা যে দীপিকা এবং করিশ্মারই সেই তথ্য ক্রমশ জোরালো হয়ে উঠছে।

এসব ঘটনার একমাস যেতে না যেতেই শুক্রবার অভিনেতা বন্ধু সিদ্ধান্ত চতুর্বেদীর দীপাবলি পার্টিতে সাদা পোশাকে গর্জাস লুকে নজর কাড়লেন দিপ্পি। সিদ্ধান্ত চতুর্বেদীর দীপাবলি পার্টিতে 'ফাঙ্কি লুক'এ দেখা গেল ঈশান খাট্টারকে। দীপাবলি পার্টিতে অফ শোল্ডার পোশাকে হাজির অনন্যা পান্ডে।  

সিদ্ধান্ত চতুর্বেদীর দীপাবলি পার্টিতে ঢোকার মুখে ছবি তোলার জন্য পোজ দিলেন অনন্যা ও ঈশান। পার্টিতে পরিচালক শাকুন বাত্রার সঙ্গে ছবি তুলতে দেখা গেছে ঈশান খাট্টারকে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন