Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

করোনার বিধি লঙ্ঘন করায় ট্রাম্পের ৩ নাতি-নাতনিকে স্কুল থেকে প্রত্যাহার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ৩:৫৪ পিএম

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জারিকৃত কঠোর গাইডলাইন অমান্য করার অভিযোগ ওঠায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের তিন নাতি-নাতনিকে স্কুল থেকে প্রত্যাহার করে নেয়া হয়েছে।

রাজধানী ওয়াশিংটনের একটি নামকরা স্কুলে গত তিন বছর ধরে অধ্যয়ন করে আসছিল ট্রাম্প কন্যা ইভাঙ্কা ও জামাতা জ্যারেড কুশনার দম্পতির তিন সন্তান। কিন্তু সম্প্রতি তাদের বিরুদ্ধে কোভিড-১৯ সংক্রান্ত নিয়ম-নীতি ভঙ্গের অভিযোগ ওঠার পর তারা নিজেদের সন্তানদের প্রত্যাহার করে নেয়।
এদিকে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, করোনার সংক্রমণ ঠেকাতে স্কুলের প্যারেন্ট হ্যান্ডবুকে থাকা নিয়মাবলী বারবার লঙ্ঘণ করেছে ইভাঙ্কা-কুশনার দম্পতি।
ফেসমাস্ক পরে থাকা, সামাজিক দুরত্ব বজায় চলা, সেল্ফ আইসোলেশন মানা ইত্যাদি নিয়ম ঠিকমত না অনুসরণ করায় তাদের একাধিকবার সতর্ক করা হয়। এছাড়া স্কুলটির অন্যান্য শিক্ষার্থীদের অভিভাবকেরাও ইভাঙ্কা ও কুশনারের বিরুদ্ধে অভিযোগ আনে। এর প্রেক্ষিতেই সন্তানদের স্কুলটি থেকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেন তারা। সূত্র : সিএনএন



 

Show all comments
  • সৈয়দ আদনান ১৪ নভেম্বর, ২০২০, ১১:১৩ পিএম says : 0
    যেমন্ না না তেমন নাতি!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মার্কিন প্রেসিডেন্ট

১৪ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন