Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জ জেলায় ২৩ জনের করোনা শনাক্ত স্টাফ

রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ৫:৩৯ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় ৮৫ জনের করোনার নমুনা পরীক্ষায় ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। তবে জেলায় কোন মৃত্যু নেই। সুস্থ হয়েছেন ১১ জন। ১৪ নভেম্বর (শনিবার) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।
গত ২৪ ঘন্টায় (১৩ নভেম্বর সকাল ৮টা হতে ১৪ নভেম্বর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় নতুন আরও ২৩ জনসহ, মোট আক্রান্ত ৭ হাজার ৩৭৮ জন। এ ছাড়া পুরো জেলায় আরও ১১ জন সুস্থ হয়। এ যাবত মোট সুস্থ হয়েছে ৬ হাজার ৯৮৯ এবং মৃত্যু হয়েছে ১৪৮ জনের।
নতুন তথ্যনুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬৩৭, বন্দর উপজেলায় ৩৪৪, সিটি করপোরেশন (এনসিসি) এলাকায় ২৭১২, রূপগঞ্জ উপজেলায় ১৩৬৯, সদর উপজেলায় (ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৬৪৪ ও সোনারগাঁও উপজেলায় ৬৭২ জন। পুরো জেলায় ৭ হাজার ৩৭৮ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬১৮, বন্দর উপজেলায় ৩১৭, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৫৩৭, রূপগঞ্জ উপজেলায় ১৩২১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫৭৬ ও সোনারগাঁও উপজেলায় ৬২০ জন। পুরো জেলায় ৬৯৮৯ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৫, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৬, সোনারগাঁও উপজেলায় ২৩ জন। পুরো জেলায় ১৪৮ জন।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২৩ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন