Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জের কাশিপুরে বস্তিতে আগুন: ২৫ ঘর ভস্মিভুত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২০, ৫:৪১ পিএম

কাশিপুরের বাশমুলি এলাকায় বস্তিতে অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। বাশমুলি বাজারের বিপরীত পার্শ্বের বস্তিতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় প্রায় ২৫ টি কাচা ঘর-বাড়ি আগুনে পুড়ে যায় বলে জানান ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার বেলাল হোসেন।
শনিবার (১৪ নভেম্বর) বেলা সাড়ের ১২টার দিকে অগ্নিকা-ের সূত্রপাত হয় বলে নিশ্চিত করেছেন স্থানীয়রা। এ বিষয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের সিনিয়র ষ্টেশন অফিসার মোঃ বেলাল মিয়া বলেন, ১২টা ৫০ মিনিটের দিকে প্রথমে আমরা আগুনের খবর পাই। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে কাজ শুরু করি। এরপর প্রায় আধাঘন্টা চেষ্টার পর বেলা দেড়টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি।
আগুনের কারণ হিসাবে তিনি বলেন, এখানে বেশ কিছু কাচা-ঘর বাড়ি ছিলো। এসব ঘর-বাড়ির শর্ট সার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হতে পারে বলে জানান তিনি।
প্রত্যক্ষদর্শীরা জানান, আগুন লাগার কিছুক্ষণ পরই ফায়ারসার্ভিসের কর্মীরা উপস্থিত আগুন নিয়ন্ত্রণে আনে। সংবাদ পেয়েই তারা ছুটে আসেন।
এ বিষয়ে মন্ডলপাড়া ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক বলেন, ওখানে কয়েকটি ঘরবাড়িতে আগুন লাগার খবর পেয়ে আমাদের ৩টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় প্রায় ৭টি ঘর আগুনে পুড়ে গেছে। প্রায় দু লাখ টাকার ক্ষয়ক্ষতিও হয়েছে বলে জানান তিনি।#

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আগুন

২৫ অক্টোবর, ২০২০
১৫ অক্টোবর, ২০২০
১৪ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ