Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পশ্চিমতীর থেকে ফিলিস্তিনি নারী সাংবাদিক অপহৃত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

পশ্চিমতীর থেকে গত সপ্তাহে বুশরা তাবিল নামে এক নারী সাংবাদিকসহ ১৭ জনকে অপহরণ করেছে দখলদার ইসরাইলি সেনারা। অপহৃতদের মধ্যে ওই নারী সাংবাদিক ছাড়াও বেশ কয়েকজন মানবাধিকার কর্মী ছিলেন বলে জানিয়েছেন ফিলিস্তিনিরা। খবর প্যালেস্টাইন ইন্টারন্যাশনাল ব্রডকাস্টের (পিআইবি)। এছাড়া গত ১৭ বছর ধরে ইসরাইলি কারাগারে আটক ফিলিস্তিনি যুবক কামাল আবু ওইয়ারের (৪৬) লাশ গত ১০ নভেম্বর হস্তান্তরের পর বিক্ষোভে ফেটে পরেন ফিলিস্তিনিরা। এ বছর ইসরাইলি কারাগারে এটা দ্বিতীয় ফিলিস্তিনির মৃত্যুর ঘটনা। ইসরাইলের কারাগারে বিনা চিকিৎসায় মারা যাচ্ছেন ফিলিস্তিনি বন্দিরা। ফিলিস্তিনে সম্প্রতি ইসরাইলি আগ্রাসন যে কোন সময়ের চেয়ে বেড়েছে। ফিলিস্তিনি নারী সাংবাদিক বুশরার বাবা তার অপহৃত মেয়ের ছবি বুকে নিয়ে পশ্চিমতীরে ইসরাইলের বিরুদ্ধে বিক্ষোভ করছেন। পিআইবি।



 

Show all comments
  • Jack Ali ১৫ নভেম্বর, ২০২০, ৯:৪৯ পিএম says : 0
    O'Allah help us.. there are no muslim government as such kafir's are committing all sort of crime against us.. O'Allah you take revenge on behalf of us.. O'Allah protect us from all Zalem.
    Total Reply(0) Reply
  • Kalimulla shaikh) i Indian ১৯ নভেম্বর, ২০২০, ৭:১৬ পিএম says : 0
    আল্লাহ ছাড়া আর আর কেউ নেই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী-সাংবাদিক-অপহৃত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ