Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ইয়াছিনের চিকিৎসায় সাহায্যের আবেদন

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

আটত্রিশ বছর বয়সী টকবগে যুবক ইয়াছিন। যে বয়সে জীবনের স্বপ্ন পূরণের পথে এগিযে যাওয়ার কথা, উপার্জন করে স্ত্রী-সন্তানদের ভরণ-পোষণ দেয়ার কথা, সে বয়সে জটিল রোগ এসে বাসা বাঁধে তার শরীরে। রাজধানীর মিরপুরের ডেলটা হাসপাতালের ক্যান্সার বিশেষজ্ঞ অধ্যাপক ডা. তাপস কুমার পাল বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে বলেন, ইয়াছিন ব্রোন ক্যান্সার আক্রান্ত। তার উন্নত চিকিৎসা জরুরি। তিনি তাকে ভারতের চেন্নাই যাওয়ার পরামর্শ দেন। এতে ৮/৯ লাখ টাকার প্রয়োজন।
ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের মোকামিয়া গ্রামের ওমেদ আলী মিস্ত্রি বাড়ির দরিদ্র কৃষক জাফর আহমদের ছেলে মো. ইয়াছিন (৩৮)। ৩ মেয়ে ১ ছেলের বাবা ইয়াছিন। গত ১ বছর ধরে শরীর ধীরে ধীরে রক্ত শূণ্য হয়ে কাজের ক্ষমতা হারিয়েছে ইয়াছিন। নেই উন্নত চিকিৎসা নেয়ার সামর্থ। ইয়াছিন ছাগলনাইয়া বাজারে জুতা দোকান করে সংসার চালাতো। এখন কর্মহীন হয়ে মানবেতর জীবন-যাপন করছে। দরিদ্র কৃষক পিতার পক্ষেও এত টাকা জোগাড় করা সম্ভব হচ্ছে না।
তাই বাধ্য হয়ে সমাজের দয়াবান, দানশীন, হৃদয়বান ও ধনবান ব্যক্তিদের কাছে চিকিৎসার জন্য অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা
মো. ইয়াছিন
সঞ্চয়ী হিসাব নং ৬৯৩,
ইসলামী ব্যাংক লি.
ছাগলনাইয়া শাখা, ফেনী।
মোবাইল ০১৮২৩৭২৩৭০৯ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসায় সাহায্যের আবেদন


আরও
আরও পড়ুন