Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

অজ্ঞান পার্টির কবলে এবার ডিবি পুলিশ সদস্য

প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : র‌্যাব, পুলিশ ও সেনা সদস্যের পর রাজধানীতে এবার অজ্ঞান পার্টির কবলে পড়েছেন মো. আজহারুল ইসলাম নামের গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্য। এ সময় অজ্ঞান পার্টির সদস্যরা তার কাছ থেকে হাতিয়ে নিয়েছে ৭ হাজার টাকা। আজহারুল জানান, গতকাল সন্ধ্যায় ফকিরাপুলে ফুটপাতের এক দোকানদারের কাছ থেকে একটি জুস কিনেন। জুসটি পান করে সেখান থেকে আলিফ পরিবহনের একটি বাসে চড়ে গাবতলী যাচ্ছিলেন। বাসটি ছাড়ার পরপরই তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে গাড়ির হেল্পার, চালক ও সাধারণ যাত্রীদের চেষ্টায় তিনি জ্ঞান ফিরে পান। বিষয়টি শাহবাগের দায়িত্বরত পুলিশ সদস্যদের জানানো হয়। পরে পুলিশ তাকে ঢামেকে ভর্তি করেন। তিনি জানান, তার কাছে ৭ হাজার টাকা ছিল। যা অজ্ঞান পার্টির সদস্যরা নিয়ে গেছে।
গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ওই ডিবি সদস্যকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাপসাপাতালে ভর্তি করা হয়। তার কনস্টেবল নম্বর-৬৫৬৬। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টির কবলে এবার ডিবি পুলিশ সদস্য
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ