Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মুনিরীয়া যুব তবলীগের শোকরানা মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

চট্টগ্রাম নগরীর বায়েজিদে গত শুক্রবার বাদ আসর আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি করোনা থেকে সুস্থ হওয়ায় মুনিরীয়া যুব তবলীগের শোকরানা মাহফিল অনুষ্ঠিত হয়।
মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুরের সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ নূর খাঁন, মাওলানা মোহাম্মদ কাজী ঈসমাইল, ছিবগাত উল্লাহ মোহাম্মদ আরিফ প্রমূখ।
মাহফিলে বক্তারা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের রোগ মুক্তিতে আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করেন। পরে মিলাদ শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি, এবং দরবারের প্রতিষ্ঠাতার ফুয়ুজাত কামনা করে মুনাজাত করা হয়।



 

Show all comments
  • আবেদ ১৫ নভেম্বর, ২০২০, ১:১৩ এএম says : 0
    উনি কি কোনো ইসলামী ব্যক্তিত্ব, আলেম-মাওলানা? কোনো ইসলামী দলের প্রতিনিধিত্ব করেন? ওনার মতো এমন শতশত মুসলমান করোনামুক্ত হয়েছে , কৈ তাদের জন্য কি আপনারা শোকরানা মাহফিল করেছেন? সরকারের লেজুড়বৃত্তি বাদ দিয়ে সহি ইসলামের তাবলীগের পথে চলার চেষ্টা করুন ভাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকরানা-মাহফিল
আরও পড়ুন