Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশাল কারাগারে আসামির আত্মহত্যা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

বরিশাল কেন্দ্রীয় কারাগারে মো. হানিফ খলিফা (৪২) নামে এক হাজতি আত্মহত্যা করেছে। নিজ প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের কথিত অভিযোগে স্ত্রীর দায়ের করা মামলায় সে কারাভোগ করছিল। গত শুক্রবার গভীর রাতে হানিফ খলিফা কারাগারের বাথরুমে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নিহত হানিফ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মধুখালী গ্রামের আলী মোহাম্মদ খলিফার ছেলে। সে বরিশাল নগরীর ২৮ নম্বর ওয়ার্ডের চহুৎপুর এলাকায় পরিবার নিয়ে বসবাস করত। কারাগারের সিনিয়র জেল সুপার প্রশান্ত কুমার বণিক সাংবাদিকদের বলেন, প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে হানিফ খলিফার স্ত্রী গত ৩০ সেপ্টেম্বর বরিশাল মেট্রোপলিটন পুলিশের বিমানবন্দর থানায় মামলা দায়ের করে।
পুলিশ তাকে গ্রেফতার করলে গত ১ অক্টোবর থেকে হানিফ খলিফা বরিশাল কারাগারে হাজতি হিসাবে ছিল। ডিএনএ টেস্টের জন্য বাইরে নেবার পর কারাগারে ফিরিয়ে তাকে কোয়ারেন্টিনে রাখা হয়েছিল।
জেল সুপার বলেন, গত শুক্রবার দিবাগত রাত আনুমানিক ৩টার দিকে মশারির রশি ছিঁড়ে বাথরুমে ঢুকে পানির পাইপের সঙ্গে ঝুলে গলায় ফাঁস দেন হাজতি হানিফ খলিফা। গতকাল সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আসামির-আত্মহত্যা
আরও পড়ুন