Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

পিছিয়ে পড়েও স্পেনের ড্র

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ৯:০৯ এএম

উয়েফা ন্যাশন কাপে গতরাতে সুইজারল্যান্ডের বিপক্ষে হোঁচট খেয়েছে স্পেন। সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচে শেষ মুহূর্তের গোলে ড্র করে ১ পয়েন্ট নিয়ে ফিরেছে দলটি।

ম্যাচের মাত্র ২৬ মিনিটেই রিমো ফ্লেউলারের গোলে এগিয়ে যায় সুইজারল্যান্ড। তবে ৮৯ মিনিটে গিয়ে জেরার্ড মরেনোর গোল মান বাঁচায় স্পেনের।

কিন্তু এই ম্যাচে আবার বড় ব্যবধানেই জিততে পারত স্পেন। অন্তত ব্যবধানটা ৩-১ তো হতেই পারত যদি না সার্জিও রামোস পেনাল্টি মিসের মহড়া দিতেন।

সুইজারল্যান্ডের বিপক্ষে জোড়া পেনাল্টি মিস করেছেন রামোস। ম্যাচের ৫৭ মিনিটে প্রথম পেনাল্টি পায় স্পেন। সেটা মিস করেন রামোস। তখনও স্পেন ১-০ গোলে পিছিয়ে ছিল। এরপর ম্যাচের ৮০ মিনিটে ফের পেনাল্টি মিস করেন রামোস।

রামোস ২০১৮ সালের মে মাসের ৯ তারিখের পর থেকে আর পেনাল্টি মিস করেনি। এই সময়ে সে টানা ২৫টি পেনাল্টিতেই গোল করেছিল। কিন্তু গুরুত্বপূর্ণ সময়ে এসে এক ম্যাচেই দুই পেনাল্টি মিস করে বসলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২২ জানুয়ারি, ২০২১
২২ জানুয়ারি, ২০২১
২১ জানুয়ারি, ২০২১
২০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন