Inqilab Logo

ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

দীঘিনালায় ছাত্রলীগের পদবঞ্চিতদের সড়ক অবরোধ ও গাড়ি ভাঙচুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১১:১৩ এএম

হঠাৎ করে রোববার সকালে ছাত্রলীগের পদবঞ্চিতরা নেতারা রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর ও সড়ক অবরোধের চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের রাস্তা থেকে সরিয়ে দেয়।

জানায়ায়, খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা ছাত্রলীগের পদবঞ্চিতরা সড়ক অবরোধ করেছেন। এ সময় সাজেকগামী পর্যটকবাহী ১০ গাড়ি ভাঙচুর করা হয়।

রোববার (১৫ নভেম্বর) সকাল ৯টায় দীঘিনালা লারমা স্কোয়ার এলাকায় এ ঘটনা ঘটে।


এ সময় পুলিশ পিকেটারদের ধাওয়া করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে দীঘিনালা সরকারি কলেজ মোড় থেকে পুলিশ ছাত্রলীগের ৩ নেতাকর্মীকে আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন দীঘিনালা উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা উত্তম কুমার দেব।

পদবঞ্চিতরা অভিযোগ করে বলেন, দীঘিনালা ছাত্রলীগের পদবঞ্চিতদের অভিযোগ, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ টাকার বিনিময়ে ছাত্রলীগের গঠনতন্ত্র ভঙ্গ করে প্রেস কমিটি ঘোষণা করেছে। এতে করে ত্যাগী ও প্রকৃত নেতাকর্মীরা বঞ্চিত হয়েছে।

প্রসঙ্গত, গত শনিবার বিকেলে সম্মেলন বা কাউন্সিল ছাড়াই দীঘিনালা উপজেলা, দীঘিনালা সরকারি কলেজ, মাটিরাঙ্গা উপজেলা ও রামগড় উপজেলা ছাত্রলীগের প্রেস কমিটি ঘোষণা দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক অবরোধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ