Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে নেত্রকোনায় জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ১১:২৫ এএম

ঢাকায় বাস পোড়ানোর ঘটনায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে নেত্রকোনায় বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করেছে।
নেত্রকোনা জেলা বিএনপির উদ্যোগে রবিবার সকাল ১০টায় ছোট বাজারস্থ দলীয় কার্যালয়ে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সিঃ যুগ্ম আহবায়ক এডভোকেট মাহ্ফুজুল হক। সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা সালাহ্ উদ্দিন খান মিল্কী, বজলুর রহমান পাঠান, তাজেজুল ইসলাম ফারাস সুজাত, আজিজুল হক, শাহাব উদ্দিন রিপন, আনিসুল হক খান, আব্দুল্লাহ্ আল মামুন খান রনি, এস এম মোয়াজ্জেম হোসেন, সোলায়মান হাসান রুবেল, রফিকুল ইসলাম, শ্যামল ভৌমিক প্রমূখ।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকার বিএনপিকে ধ্বংসের জন্য এজেন্ট দিয়ে পরিকল্পিতভাবে বাসে অগ্নিসংযোগ ঘটিয়ে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা এ ধরণের ন্যাক্কার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ

১৭ জানুয়ারি, ২০২১
১২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ