Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওগাঁয় বাকাসাসের কর্মবিরতি পালন

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ২:২০ পিএম

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে নওগাঁয় সরকারী দপ্তরে কর্মরত কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন গ্রেড উন্নতি করনের দাবীতে কর্মবিরতী পালন করেছে বাংলাদেশ কালেকটরেট সহকারী সমিতির জেলা শাখা। রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সকাল ৯াটা থেকে বিকেলে ৫টা পর্যন্ত কর্মবিরতি পালন করে। কর্মবিরতি চলাকালে সমিতির সভাপতি ইয়াছিন আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে সমিতির সহ-সভাপতি রেজানুর রহমান, সাধারন সম্পাদক সুবল চন্দ্র মন্ডল, কার্যকরী সদস্য বিনয় চন্দ্র সরকার ও রফিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।
এসময় বক্তরা বলেন, মাঠ পর্যায়ে বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, সহকারী কমিশনার (ভৃমি) কার্যালয়ের কর্মরত কর্মচারীদের (গ্রেড ১৩-১৬) পদবী ও বেতন গ্রেড উন্নতি করণের দাবী জানান। এছাড়াও তাদের এই যৌক্তিক দাবী মানা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসুচী ঘোষনা করবেন বলে জানান তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মবিরতি

১৩ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ