Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চাঁদা না দেয়ায় ব্যবসায়ীকে ডেকে নিয়ে পেটানোর অভিযোগ শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ২:২২ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় আনোয়ার হোসেন নামের এক ব্যবসায়ীকে ডেকে নিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে স্থানীয় শ্রমিকলীগ নেতা আকবর মৃধার বিরুদ্ধে। এ ঘটনায় ওই ব্যবসায়ী বাদী হয়ে শনিবার রাতে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম বলেন, জাতীয় শ্রমিক লীগ আশুলিয়া থানা শাখার সভাপতি আকবর মৃধার বিরুদ্ধে মারধরের একটি অভিযোগ দায়ের হয়েছে । ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।
অভিযোগ থেকে জানাযায়, আশুলিয়ার জামগড়া এলাকার জমি ব্যবসায়ী আনোয়ার হোসেনের নিকট দীর্ঘদিন যাবৎ শ্রমিকলীগ নেতা আকবর মৃধা পাঁচ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিলো।
তবে চাঁদার টাকা না দেয়ায় শনিবার তাকে মুঠোফোনে নুর নবী নামের এক লোকের মাধ্যমে ডেকে নিয়ে যায়। পরে তিনি বেরন এলাকায় শ্রমিকলীগ নেতার ঝুটের গুদামের সামনে গেলে সেখানে থাকা আকবর মৃধাসহ আরো পাঁচ ছয় জন লোক তাকে ঘিরে ফেলে। এক পর্যায়ে তারা ওই ব্যাবসায়ীকে চাঁদার টাকা না দেয়ার কারনে মারধর শুরু করে । পরে আকবর মৃধা লাঠি দিয়ে তাকে পেটানো শুরু করলে স্থানীয়রা এগিয়ে আসলে ব্যাবসায়ী তাদের কবল থেকে রক্ষা পায়।
ব্যাবসায়ী আনোয়ার হোসেনের অভিযোগ, শ্রমিকলীগ নেতা একজন প্রভাবশালী, ভূমি দস্যু ও খারাপ প্রকৃতির লোক। চাঁদার টাকা না দেয়ার কারনে তাকে ডেকে নিয়ে মারধর করা হয়েছে ।
এ ব্যাপারে জানতে আকবর হোসেন মৃধার সাথে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ

৮ নভেম্বর, ২০২০
২২ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন