Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ধর্ষনের আসামী জামিনে মুক্ত হয়ে ধর্ষিতার পরিবারকে হুমকি, নিরাপত্তা চেয়ে থানায় জিডি

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ৩:৩৬ পিএম

ধর্ষন মামলার আসামী জামিনে মুক্ত হয়ে জেল থেকে বেড়িয়ে এসে ধর্ষিতার পরিবারকে হুমকী,ধামকী ও ভয়ভীতি দেখানোয় ধর্ষিতা বাদী হয়ে থানায় জিডি করেছেন। এছাড়া বিষয়টি সকলকে জানানোর জন্য জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ধর্ষিতার পরিবার।
রবিবার সকালে জয়পুরহাট প্রেসক্লাব মিলনায়তনে উপস্থিত হয়ে ধর্ষিতার পরিবারের পক্ষে লিখিত বক্তব্য দেন তার মা। তিনি জানান, গত ৪ নভেম্বর জয়পুরহাট সদর উপজেলার দোগাছী ইউনিয়ন পরিষদের মেম্বার চকশ্যাম গ্রামের আব্দুল কুদ্দুস আমার মেয়েকে জোর পুর্বক ধর্ষন করে। এ ব্যাপারে আমি নিজে বাদী হয়ে সদর থানায় ৫ নভেম্বর মামলা করলে ঐদিন রাতে কুদ্দুস মেম্বারকে আটক করে থানায় নেওয়া হয়। সেখান থেকে পরদিন তাকে কোর্টে পাঠালে তাকে জেলে নেওয়া হয়। জেলে যাওয়ার ৪ দিনের মাথায় গত ১০ নভেম্বর কুদ্দুস মেম্বার জামিনে মুক্ত হয়ে এলাকায় আসে। এসময় সে ২৫/৩০ টি মোটরসাইকেল নিয়ে এলাকায় শো-ডাউন করে এবং ধর্ষিতা ও মামলার বাদীদের বাড়ির সামনে গিয়ে উচ্চস্বরে হর্ণ বাজিয়ে দাড়িয়ে বলে আমার কিছুই করতে পারবেনা কেউ। পরবতর্ীতে তোদের দেখে নিব বলে ভয়-ভীতি দেখায়। এ ঘটনার পর আমরা সবাই নিরাপত্তাহীনতায় আছি। যেকোন সময় আমাদের বড় ধরনের ক্ষতি করতে পারে সে। তাই আমরা নিরুপায় হয়ে শনিবার সদর থানায় জিডি করেছি । জিডি নং-৮১২, তারিখঃ ১৪.১১.২০২০। আমরা অবশেষে সকলকে বিষয়টি জানানোর জন্য সাংবাদিকদের নিকট তুলে ধরছি। আমরা অসহায় ও দরিদ্র হওয়ায় সরকারের উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট সুষ্ঠু বিচার কামনা করছি। এ সময় ধর্ষিতা, তার মা, মামলার স্বাক্ষীসহ অনেকেই উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • Jack Ali ১৫ নভেম্বর, ২০২০, ৪:২১ পিএম says : 0
    the crime is happening because our Government rule by the Law of Kafir.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ