Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে চাঁদাবাজ ও ইভটিজারে তালিকা হচ্ছে জানালেন নবাগত পুলিশ কমিশনার আরিফ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ৬:১৯ পিএম

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ বলেছেন, সিলেটে ইভটিজার ও চাঁদাবাজদের এলাকাভিত্তিক তালিকা তৈরির কাজ চলছে। এ তালিকা তৈরির কাজ করছে পুলিশের দু’টি উইং। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।
আজ (রোববার) দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা জানান। অনুষ্ঠানে স্থানীয়রা জালালাবাদ থানা এলাকায় চাঁদাবাজি, ইভটিজিং, চুরি ডাকাতি বৃদ্ধির অভিযোগ করেন। এছাড়া থানায় টাকা ছাড়া মামলা না নেওয়ারও অভিযোগ করেন ভূক্তভোগীরা। ভূক্তভোগীদের অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতিমুক্ত পুলিশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন পুলিশ কমিশনার। অনুষ্ঠানে জানানো হয়, প্রতি মাসের ১৫ তারিখ জালালাবাদ থানার ওপেন হাউস ডে নিয়মিত অনুষ্ঠিত হবে। এতে উপস্থিত ছিলেন- সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, জালালাবাদ থানা পুলিশিং কমিটির সভাপতি ও ৮নং কান্দি গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন,৭নং মোগলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মো. হিরণ মিয়া, জালালাবাদ থানার পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও ৭নং মোগলগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুল ইসলাম টুনু, ৮নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি মকবুল হোসেন খান, সাধারণ সম্পাদক সুদিপ দে, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ নম্পাদক নজনুল ইসলাম নজু, জুনেদ মাস্টার, গিয়াস মেম্বার, ওবায়দুল্লাহ ইসাকসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য ও এলাকার মুরব্বীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ