Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭, ১৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সিলেটে করোনায় নতুন করে সনাক্ত আরো ২২, সুস্থ ২৬, মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ নভেম্বর, ২০২০, ৬:৩৯ পিএম

১৪ হাজার ছাড়িয়ে গেছে সিলেটে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় করোনাভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছে আরও ২২ জনের শরীরে এ সময়ে সুস্থ হয়েছেন আরও ২৬ জন। তবে এ সময়ে কারও মৃত্যু হয়নি কারো।
আজ (রোববার ) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত করোানা বিষয়ক দৈনিক প্রতিবেদন তথ্যানুযায়ী, আক্রান্ত ২২ জনের মধ্যে সিলেটের ১৭, সুনামগঞ্জের ১, হবিগঞ্জের ৩, এবং মৌলভীবাজারের ১ জন।
রোববার সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ১৬৫ জন। এর মধ্যে সিলেট সর্বোচ্চ ৮ হাজার ৫০ , সুনামগঞ্জে ২ হাজার ৪৩৪, হবিগঞ্জে ১ হাজার ৮৬৯ ও মৌলভীবাজারের ১ হাজার ৮১২ জন। করোনায় এ পর্যন্ত মারা গেছেন ২৩৮ জন।
মৃতদের মধ্যে সিলেটে সর্বোচ্চ ১৭৫, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন। বিভাগে সুস্থ হয়েছেন ১২ হাজার ৮৭৯ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী । এর মধ্যে সিলেট ৭ হাজার ২৫৪, মৌলভীবাজারে ১ হাজার ৭০২, সুনামগঞ্জের ২ হাজার ৩৭৩ ও হবিগঞ্জের ১ হাজার ৫৫০ জন। এদিকে গত ২৪ ঘন্টায় নতুন করে সুস্থ ঘোষণা করা হয়েছে ২৬ জনকে। করোনা আক্রান্ত ৬০ জন রোগী বর্তমানে বিভিন্ন হাসপাতালে আছেন চিকিৎসাধীন। এর মধ্যে ৫৩ সিলেটে, সুনামগঞ্জে ৩ ও হবিগঞ্জে ৩ ও মৌলভীবাজারে ১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ