Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আশুলিয়ায় মাইক্রোবাসে আগুন

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আশুলিয়া থানার সামনে একটি মাইক্রোবাসে যান্ত্রিক ত্রুটির কারণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে যান্ত্রিক ত্রæটির কারণে অগ্নিকান্ড সংঘটিত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও পুলিশ। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। গতকাল বেলা ১২টার দিকে মহাসড়কের আশুলিয়া থানার সামনে এই ঘটনা ঘটে। 

ডিইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা জানান, আশুলিয়া থানার সামনে ওই মাইক্রোবাসটিতে হঠাৎ আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। আধা ঘণ্টার চেষ্টায় সাড়ে ১২টার দিকে আগুন নেভায় ফায়ার সার্ভিস কর্মীরা। যান্ত্রিক ত্রুটি থেকেই গাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানান তিনি। তবে তদন্তপূর্বক অগ্নিকান্ডে কারণ নিশ্চিত হওয়া যাবে।
মাইক্রোবাসের চালক মোহাম্মদ উজ্জ্বল হোসেন জানান, ডাচ বাংলা ব্যাংকের আশুলিয়া থানা শাখা থেকে টাকা উত্তোলন করে তারা ইপিজেডের দিকে যাচ্ছিলেন। এসময় থানার সামনে থেকে ইউটার্ন নিতে গেলে হঠাৎ মাইক্রোবাসে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। এরপর গাড়ির সামনে ইঞ্জিনের অংশে হঠাৎ আগুন ধরে যায়। এসময় গাড়িতে থাকা টাকা নিয়ে দ্রুত নেমে ব্যাংকে চলে যান গাড়িতে থাকা দু’জন। পরে আগুনে পুরো গাড়ি পুড়ে যায়।
আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউর রহমান জানান, যান্ত্রিক ত্রুটি থেকেই ওই গাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাইক্রোবাসে-আগুন
আরও পড়ুন