Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কুষ্টিয়ায় ২৫ মহিলা আটক

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করার অভিযোগে ২৫ মহিলা জামায়াত কর্মীকে আটক করেছে ইবি থানা পুলিশ। ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন এর নেতৃত্বে এস আই সাখাওয়াত হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঝাউদিয়া ইউনিয়নের ঝাউদিয়া বাজার মসজিদের পাশ থেকে গোপন বৈঠকের সময় তাদেরকে আটক করেছে।
এসময় ঝাউদিয়ার সহিদ এর স্ত্রী ইউনিয়ন মহিলা জামায়াতের আমির সাজেদা বেগম ও ঝাউদিয়া মসজিদের ইমাম মোকাররম হোসেন এর স্ত্রী সুরাইয়া বেগমসহ, মজনুর স্ত্রী আছিয়া, জিকোর স্ত্রী শেফালী, মশিউর চৌধুরীর স্ত্রী জান্নাতুল, আরিফুল ইসলামের স্ত্রী ইসমত আরা, মুরাদ হোসেন এর স্ত্রী পারভিন, শফিকুল ইসলামের স্ত্রী নাজমুন নাহার, লাবু খানের স্ত্রী জরিনা খাতুন, জাহাঙ্গীর এর স্ত্রী নার্গিস, আব্দুর রহমানের স্ত্রী হাজেরা খাতুন, জালাল মোল্লার স্ত্রী নাজিরা খাতুন, আবু বক্কর এর স্ত্রী ডলি খাতুন, মৃত সাত্তার এর স্ত্রী হাজেরা খাতুন, মৃত শিলা মন্ডল এর স্ত্রী জোসনা, আক্কাস আলীর স্ত্রী বিজলি, গোলাপ মন্ডলের স্ত্রী হাশিয়া, জালালের স্ত্রী শিলাকে আটক করা হয়েছে।
ইবি থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান রতন এ তথ্য জানান।
করোনাকালীন সময়ে কোন জনসংযোগের উপর নিষেধাজ্ঞা থাকলেও গোপনে এই মহিলার জামায়াত নেতাকর্মীরা বিভিন্ন নাশকতার উদ্দেশ্যে এইসব গোপন বৈঠক করছে বলে অভিযোগ রয়েছে বলে জানান তিনি। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ২৫-মহিলা-আটক

১৬ নভেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ