Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

কুমিল্লায় হাফেজ কল্যাণ সমিতির মানববন্ধন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

মহানবী হযরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শন ও ইসলাম বিদ্বেষী বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয় হাফেজ কল্যান সমিতি। গতকাল সকালে কুমিল্লা নগরীর কান্দিরপাড় টাউনহলের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা আউলিয়া কেরামের পবিত্র ভূমি বাংলাদেশ থেকে ফ্রান্স দূতাবাস প্রত্যাহার এবং জাতীয় সংসদে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব আনার দাবী জানান। বক্তারা সকল মুসলিম রাষ্ট্রে ফরাসি পণ্য আমদানি ও বর্জনের আহবান জানান। 

সংগঠনের সভাপতি আলহাজ হাফেজ মাওলানা মীর হোসাইন পাটোয়ারির সভাপতিত্বে ও মহাসচিব হাফেজ মাওলানা তাজুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন-সংগঠনের উপদেষ্টা মীরসরাই দরবারের পীর সাহেব আলহাজ হাফেজ মাওলানা মিসবাহুল ইসলাম লতীফি, আলহাজ মাওলানা মুহাদ্দিস মো. আবদুল কাদের, হাফেজ মাওলানা কবির আহমেদ, অধ্যক্ষ হাফেজ মাওলানা ফরিদ আহম্মেদ, হাফেজ মাওলানা হুমায়ুন কবীর পাহাড়পুরী, কান্দিরপাড় জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আমিনুল্যাহ, হাফেজ মাওলানা সারোয়ার আলম ভূইয়া, হাফেজ মাওলানা নজরুল ইসলাম, হাফেজ মাওলানা জসিম উদ্দিন সরকার, হাফেজ মাওলানা আবদুল খালেক, হাফেজ মাওলানা মুফতি মুহসিন উদ্দিন বেলালি ও হাফেজ মাওলানা আবুল বাশার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাফেজ-কল্যাণ-সমিতির-মানববন্ধন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ