Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে আহত- ১

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ১:০৬ পিএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বসতবাড়ীর জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্য রক্তক্ষয়ী সংঘর্ষে ১ জন আহত হয়েছে।আহত অসিম রন্জন দাস কে উপজেলা হাসপাতালে চিকিৎসা দিয়ে ভর্তি করা হয়েছে।রবিবার রাতে রামগতি পৌরসভার ১ নং ওয়ার্ড চরসীতা এলাকায় এ ঘটনা ঘটে।এবিষয়ে আহত অসিম রন্জন দাস রামগতি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানাযায়,ঐ এলাকার অমুল্য মাষ্টার বাড়ীর নান্টু দাসের ছেলে তপন কুমার দাস ও বাবলু কুমার দাস এবং একই বাড়ীর অসিম রন্জন দাসের ঘরের দরজার মুখ বন্দ করে ঘর নির্মাণ করতে যায়।এতে ঘরের দরজার মুখ বন্দ হওয়া সহ লোকজনের যাতায়াতে ব্যাঘাত সৃষ্টি হওয়ায় তারা তপন কুমার দাস কে দরজার মুখে ঘর করতে নিষেধ করলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে লাঠিসোঁটা নিয়ে এলোপাতাড়ি ব্যাপক মারধর করেন অসিম রন্জন দাসের পরিবারের উপর।এতে অসিম রন্জন দাসকে পিটিয়ে রক্তাক্ত করে রাস্তায় পেলে দিলে স্হানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহত অসিম রন্জন দাসের ছেলে শংকর কুমার দাস বলেন তাদের ঘরের সামনে দরজা বন্ধ করে তপন কুমার দাস নতুন ঘর নির্মাণ করতে গেলে আমরা বাধা দিয়েছি।এতে করে তারা ক্ষিপ্ত হয়ে আমাদের ঘরের নারী পুরুষের উপর অতর্কিত হামলা চালায়। এতে আমার বাবাকে রক্তাক্ত জখম করেন তারা।


অভিযুক্ত গবিন্দ্র চন্দ্র দাস বলেন আমরা ঘর করতে গেলে তারা দরজা বন্ধের অজুহাত দিয়ে বাধা দেয়।তখন আমরা তাদের কে বলছি রাস্তার জায়গা আমরা রেখে দিয়েই ঘর করবো।এতে দু পক্ষের দস্তাদস্তিতে অসিম রন্জন দাসের মাথায় কিছুটা আঘাত লেগেছে।

 

রামগতি থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ সোলাইমান জানান, জমি সংক্রান্ত একটি বিষয় নিয়ে মারামারির ঘটনা শুনেছি।এবং থানায় লিখিত অভিযোগ হয়েছে।বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন