Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রাবি ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ১:৫৩ পিএম

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগ এক নেতার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী মামলা দায়ের করেছেন।

রোববার রাতে নগরীর মতিহার থানায় এ মামলা রেকর্ড করা হয়। সোমবার সকালে থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত এ এস এম সিদ্দিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা ফেরদৌস মোহাম্মদ শ্রাবণ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। তিনি রাবি শাখ ছাত্রলীগের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক। তার বাড়ি বরগুনা জেলার পাথরঘাটায়।

মামলার এজহারের বরাত দিয়ে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, ২০১৯ সালের আগস্ট থেকে ভুক্তভোগীর সঙ্গে শ্রাবণের প্রেমের সম্পর্ক ছিল। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। সম্প্রতি শ্রাবণকে ভুক্তভোগী বিয়ে করতে বললে তিনি অস্বীকৃতি জানান। এছাড়া শারীরিক সম্পর্কের কথাও অস্বীকার করছেন। তাই ভুক্তভোগী মামলা দায়ের করেছেন।

ঘটনার বিষয়ে জানতে অভিযুক্ত ফেরদৌস মোহাম্মদ শ্রাবণের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ

১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন