Inqilab Logo

বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে রিক্সা উপহার দিলেন ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০২০, ৪:০৬ পিএম

শেরপুরের শ্রীবরদীতে আফাজ উদ্দিন (৭৫) নামে এক হতদরিদ্রকে রিক্সা উপহার দিলেন ডিএমপি কমিশনার মোহা: শফিকুল ইসলাম বিপিএমবার। ১৬ নভেম্বর শ্রীবরদী থানা প্রাঙ্গণে ডিএমপি কমিশনারের অর্থায়নে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ওই হতদরিদ্রর হাতে ব্যাটারী চালিত রিক্সার চাবি তুলে দেন। পরে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জের পক্ষ থেকে উপহার সামগ্রী দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন ওসি (তদন্ত) বন্দে আলী, এসআই নুর উদ্দিন, এসআই শফিকুর রহমান প্রমুখ।

জানা যায়, শ্রীবরদী উপজেলার হালগড়া গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে হতদরিদ্র আফাজ উদ্দিন রাজধানী ঢাকায় রমনা পার্কে ঘাস কেটে বিক্রি করত। বিষয়টি নজরে আসে ডিএমপি কমিশনার মোহা: শফিকুল ইসলামের (বিপিএমবার)। এসময় তার সাথে কথা হলে পরিবারের আর্থিক দৈন্যদশার কথা জানতে পারেন। পরে তার আয়-উপার্জনের ব্যবস্থা করার প্রতিশ্রুতি দিয়ে তাকে গ্রামের বাড়িতে চলে যাওয়ার পরামর্শ দেন ডিএমপি কমিশনার। ১৬ নভেম্বর ডিএমপি কমিশনারের অর্থায়নে হতদরিদ্র আফাজ উদ্দিনের হাতে ব্যাটারি চালিত রিক্সা তুলে দেন শ্রীবরদী থানার ওসি।

রিক্সা পেয়ে খুশি হয়ে আফাজ উদ্দিন বলেন, সংসারের খরচ চালানো আমার জন্য খুব কষ্টের ছিল। অনেক সময় না খেয়ে থাকতে হয়েছে। রিক্সা থেকে যে আয় হবে তা দিয়ে আমার সংসার চালানো সহজ হবে। এসময় তিনি ডিএমপি কমিশনার, শেরপুর জেলার এসপি ও শ্রীবরদী থানা অফিসার ইনচার্জের জন্য দোয়া কামনা করেন।



 

Show all comments
  • Burhan uddin khan ১৪ আগস্ট, ২০২১, ৮:৩০ পিএম says : 0
    Good plan for the poor...
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ