Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মোটরসাইকেলের জন্য আত্মহত্যা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহী দূর্গাপুরের চৌপুকুরিয়া গ্রামে মোটরসাইকেল কিনে না দেয়ায় পিতার ওপর অভিমান করে কলেজছাত্র হাসিবুল হাসান শান্ত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বিকেলে উপজেলার চৌপুকুরিয়া গ্রামে। তার বাবার নাম আব্দুল কুদ্দুস। হাসিবুল হাসান শান্ত নাটোর সিরাজ উদদৌলা কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, হাসিবুল হাসান শান্ত তার বাবার কাছে বেশ কিছুদিন থেকে একটি মোটরসাইকেল চেয়ে আসছিল। তার বাবা সেই মোটরসাইকেল কিনে দিতে না পারায় বাবার ওপরে অভিমান করে নিজ কক্ষে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তার পরিবারের সদস্যরা জানতে পেয়ে শান্তর ঘরের দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

দুর্গাপুর থানা পুলিশ খবর পেয়ে সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শনে যায়। এ বিষয়ে দূর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাশমত আলীর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাস্থলে আছি, এই মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন