Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ফেসবুক লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

এবার মৃত্যুর হুমকি পেলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে দা উঁচিয়ে বিশ্বসেরা অলরাউন্ডারকে হত্যার হুমকি দিয়েছেন সিলেটের এক তরুণ।

ঘটনাটি ঘটেছে গত রোববার দিবাগত রাতে। রাত ১২টা ৭মিনিটে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার মহসিন তালুকদার (যার ফেসবুক অ্যাকাউন্ট নাম-গড়যংরহ ঞধষঁশফধৎ) । তার পিতার নাম আজাদ বক্স তালুকদার।
স¤প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে কলকাতায় যান সাকিব।

আর সেই কারণে বিক্ষুব্ধ হয়ে ফেসবুক লাইভে এসে দেশসেরা অলরাউন্ডারকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক। কেবল হত্যার কথা নয়, সাকিবকে অকথ্য ভাষায় গালাগালিও করেন তিনি। এমনকি আত্মপরিচয় দিয়ে সাকিবকে হত্যা করতে প্রয়োজনে হেঁটে ঢাকা যাবেন বলেও জানান মহসিন। এরপর তিনি ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভে হাজির হয়ে উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন। তবে এবার তিনি সাকিবকে জাতির উদ্দেশ্যে ক্ষমা চাওয়ার আহবান জানান।
এ সময় মহসিন বলেন, কারও চাপে পড়ে এখন এই ভিডিওটি নির্মাণ করছেন না তিনি। সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো অন্য সকল সেলিব্রেটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবারও লাইভ করছেন বলেও জানান তিনি।



 

Show all comments
  • বয়ড়া খাল পাড় ১৭ নভেম্বর, ২০২০, ১:০১ এএম says : 0
    ভেবে কাজ করিও, কাজ করার পরে অনুতপ্ত হইও না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেসবুক-লাইভ
আরও পড়ুন