Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কিশোরের আত্মহত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর উত্তর বাড্ডার বাসায় মো. শাহেদ (১৬) নামে এক কিশোর গতকাল সোমবার সকালে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

সাহেদের বড় ভাই মো. শাহিন জানান, গতকাল সকালে বাসাতেই ছিলো শাহেদ। সকাল ৮টার দিকে তার কক্ষে সিলিং ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেয়া ও ঝুলন্ত অবস্থায় দেখা যায়। তাকে অচেতন অবস্থায় প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ও পরে ঢামেক হাসপাতালে নেয়া হয়। ঢামেকে কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আনার আগেই মারা গেছে সাহেদ।

নিহত সাহেদ মাদারীপুরের কালকিনি উপজেলার আউলিয়ারচর গ্রামের তোতা মিয়ার ছেলে। পরিবারের সঙ্গে উত্তর বাড্ডা হাজীপাড়া মসজিদ গলিতে থাকতো। গ্রামের বাড়িতে একটি স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র ছিল সে। উত্তর বাড্ডায় তাদের নিজেদের একটি রেস্টুরেন্ট আছে। কিছুদিন আগে সে ঢাকায় এসে ওই হোটেলে কাজ শুরু করে। দুই ভাই এক বোনের মধ্যে সাহেদ ছিল ছোট। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, লাম মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানা পুলিশ তার সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ