Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

রাজশাহীতে পুলিশ ক্যাম্প উদ্বোধন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজশাহী মহানগরীর অদূরে কাটাখালি থানার মাহেন্দ্রা বাইপাস রোডে অস্থায়ী পুলিশ ক্যাম্প উদ্বোধন ও মাস্ক বিতরণ করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। 

গতকাল সকালে করোনাভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে কাটাখালি থানার বিভিন্ন বাজার ও কাটাখালি থানার মাহেন্দ্রা বাইপাস মোড়ে অবস্থিত অস্থায়ী পুলিশ ক্যাম্পে ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে উদ্বোধন করেন।
উদ্বোধনকালে তিনি ক্যাম্পের অভ্যন্তরে একটি ফলজ বৃক্ষরোপণ করেন। ক্যাম্প উদ্বোধনকালে তিনি এলাকায় মাদক নির্মূলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন এবং সকলের সহযোগিতা কামনা করেন। এলাকায় অস্থায়ী পুলিশ ক্যাম্প স্থাপন হওয়ায় এলাকার মানুষ স্বস্তি প্রকাশ করেন।
স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধিদের ক্যাম্পটি স্থায়ী করার দাবির প্রেক্ষিতে পুলিশ কমিশনার প্রয়োজনীয় প্রশাসনিক ব্যবস্থা গ্রহণের কথা জানান।
এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) সালমা বেগম, উপ-পুলিশ কমিশনার (মতিহার) বিভূতি ভূষন ব্যানার্জী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মতিহার) একরামুল হক ও কাটাখালি থানার ওসি জিল্লুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ-ক্যাম্প-উদ্বোধন
আরও পড়ুন