Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ঝালকাঠিতে আইনজীবী সহকারীর যন্ত্রনায় অতিষ্ঠ এলাকাবাসীর মানববন্ধন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ২:১১ পিএম

ঝালকাঠিতে এক আইনজীবী সহকারীর মাদক কারবার, ইভটিজিং ও সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে পড়েছে সদর উপজেলার রূপসিয়া গ্রামের মানুষ। শাহিন খান নামে ওই যুবকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে মানববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার বেলা ১২টায় ঝালকাঠি প্রেস ক্লাবের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
মানববন্ধনকারীরা অভিযোগ করেন, রূপসিয়া গ্রামের ইউসুফ আলী খানের ছেলে শাহিন খান এলাকায় চিহ্নিত একজন মাদক কারবারি। তাঁর কাছে কেউই নিরাপদ নয়। দীর্ঘ দিন ধরে নারীদের ইভটিজিং, সন্ত্রাসী কর্মকান্ড ও মিথ্যা মামলা দিয়ে মানুষকে হয়রানি করে আসছেন তিনি। এসব কাজে কেউ বাঁধা দিলে, তার ওপর শুরু হয় নির্যাতন-নিপীড়ন। সোমবার রাতে শাহিন খান প্রতিবেশী হানিফ হাওলাদারকে কুপিয়ে আহত করে। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাহিনের সন্ত্রাসী কর্মকান্ড, মাদক কারবার ও ইভটিজিংয়ের হাত থেকে রক্ষা পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকার মানুষ।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন রূপসিয়া গ্রামের বাদল হাওলাদার, আলেয়া বেগম, ফিরোজ মুন্সি ও সোহাগ হাওলাদার।
রূপসিয়া গ্রামের বাদল হাওলাদার বলেন, শাহিন খান এলাকার নিরিহ মানুষদের নানাভাবে হয়রানি করে আসছেন। সোমবার স্থানীয় এক নারীকে দিয়ে আমার নামে এবং একই গ্রামের পলাশ মুন্সি, রাহাত খান ও হানিফ হাওলাাদারের নামে একটি নারী নির্যাতনের মামলা করায় শাহিন। মামলার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমরা এ ব্যাপারে তার কাছে জানতে চাইলে, সে হামলা চালায়।
তবে এসব অভিযোগ অস্বীকার করে শাহিন খান বলেন, স্থানীয় কয়েকজন ব্যক্তি আমাকে মারধর করেছে, এখন উল্টো মিথ্যাচার করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ