Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে চলন্ত বাসের নীচে অটোরিক্সা চাপা পড়ে নিহত ২

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ৫:৪৬ পিএম

লক্ষ্মীপুরে একটি যাত্রীবাহী বাসের নীচে সিএনজি চালিত অটোরিক্সা চাপা পড়ে দুই জন নিহত হয়েছে। মঙ্গলবার দুপুর ২টায় লক্ষ্মীপুর-নোয়াখালী মহাসড়কের চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন ডিগ্রি কলেজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন সিএনজি চালকের নাম পরিচয় জানা যায়নি। অন্যজন ফল বিক্রেতা জামাল উদ্দিন (৪০)। সে জেলার কমলনগর উপজেলার পূর্ব চরমার্টিন গ্রামের আবু ছায়েদের পুত্র। চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি রুহুল আমিন সড়ক দুর্ঘটনায় দুইজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, চট্রগ্রাম মুখী শাহী পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৪-৪৪৪৯) নামের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত একটি অটোরিক্সা (নোয়াখালী থ-১২-০৫০১) কে চাপা দেয়। এতে অটোরিক্সটি দুমড়ে-মুচড়ে যায় এবং ওই বাহনে থাকা চালকসহ দুইজন ঘটনাস্থলেই মারা যায়। পরে হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায় এবং ঘাতক বাসটি জব্দ করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ