Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাউজানে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন

রাউজানা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাউজান সদর ইসলামী পাঠাগারের ব্যবস্থাপনায় পবিত্র জসনে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আজিমুশশান মিলাদ মাহফিল গত সোমবার রাতে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ। উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা এম এ মতিন ও পাঠাগার সেক্রেটারী মুহাম্মদ জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাউজান পৌর প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ।
তকরির করেন ঢাকা কাদেরীয়া তৈয়বিয়া আলীয়ার মোহাদ্দিস আলহাজ আল্লামা হাফেজ কারী মুনিরুজ্জামান আল কাদেরী ও আল্লামা সৈয়দ নুর মোহাম্মদ আল কাদেরী। এ সময় উপস্থিত ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামাআতের সাংগঠনিক সম্পাদক গাজী মাওলানা মুহাম্মদ ফোরকান, সাবেক রাউজান কলেজ ছাত্রলীগ সভাপতি মুহাম্মদ মুসলিম উদ্দিন, ৯০ দশকের উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক (সাবেক) মুহাম্মদ আবুল মনসুর, উত্তর জেলা গাউছিয়া কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ আহছান হাবিব চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ