Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

খালি গায়ে শীতের পোশাকের বিজ্ঞাপনে সালমান খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০২০, ৯:৪৭ পিএম

শুধু সিনেমাতেই নয়, বিজ্ঞাপন জগতেও সুপারহিট সালমান খান। নানা ধরনের বিজ্ঞাপনে বাহারি স্টাইলে দেখা যায় তাকে। তবে এবার আরও ভিন্ন সাজে সালমান। যা করে রীতিমতো ট্রোলেরও শিকার হয়েছেন তিনি।

খালি গায়ে শীতের পোশাকের বিজ্ঞাপন। অনস্ক্রিন খালি গা দেখানোটা সালমান খানের কাছে যেন পান্তাভাত৷ বলা হয়ে থাকে এই ব্যাপারটা সালমান খান-ই বলিউডে ট্রেন্ড করে ফেলেছেন ৷ নিজের পেশাক দেখানোর জন্য সদা প্রস্তুত থাকেন সালমান!

তবে এবার সেই খালি গা হওয়াটাই তাকে নিয়ে গেল এক ট্রোলের পর্যায়ে ৷ সোশ্যাল মিডিয়ায় খালি গায়ে ঘোড়ার পিঠে ছবি দিয়ে, রীতিমতো ট্রোল হলেন সালমান খান ।

বিজ্ঞাপনের গল্পটা হলো, সালমানের ব্র্যান্ড বিয়িং হিউম্যান আনতে চলেছে উইন্টার কালেকশন৷ আর এই কালেকশনের ঘোষণা করতে গিয়েই সালমান হলেন খালি গায়ে ৷

সালমানের এই কাণ্ড দেখেই নেটিজেনরা শুরু মস্করা করে দিলেন ৷ যা ইচ্ছে তাই বলে সলমানকে করা হলো ট্রোল ৷ তবে সালমান এ ব্যাপারে একেবারেই পাত্তা দিচ্ছেন না ৷ হয়তো ট্রোল হওয়াটা অভ্যাস বানিয়ে ফেলেছেন তিনি ৷



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন