Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

তিন দিন ধরে নিখোঁজ ছাত্রদল নেতা রবিউল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

জয়পুরহাট জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয়তাবাদী নবীন দলের জেলা সভাপতি রবিউল ইসলাম তিন দিন ধরে নিখোঁজ। গত ১৫ নভেম্বর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা সৈয়দ এমরান সালেহ প্রিন্স। গতকাল মঙ্গলবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মো. রবিউল ইসলামের নিখোঁজ হওয়া নিয়ে উদ্বেগ প্রকাশ করে তাকে জনসম্মুখে হাজির করার আহবান জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, মো. রবিউল ইসলাম গত ১৫ নভেম্বর থেকে রাজধানীর পল্টন এলাকা হতে নিখোঁজ রয়েছেন। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তার কোন সন্ধান মেলেনি। এ নিয়ে তার পরিবারসহ সংশ্লিষ্ট সকলেই গভীর উদ্বেগ-উৎকন্ঠায় রয়েছেন। তার পরিবার-পরিজনদের ধারণা-আইন শৃঙ্খলা বাহিনীই তাকে তুলে নিয়ে গেছে। বিএনপির পক্ষ থেকে অবিলম্বে মো. রবিউল ইসলামকে জনসম্মুখে হাজির করার জোর আহবান জানানো হয়। নচেৎ তাকে নিয়ে অনাকাক্সিক্ষত কিছু ঘটলে এর দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে বলে সতর্ক করে দেয়া হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ