Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

একের পর এক বিয়ের প্রস্তাব আসছে সাইফ পুত্রের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ৪:৩৯ এএম

একদিকে করোনা পরিস্থিতি কাটিয়ে যখন চরম ব্যস্ত হয়ে পড়েছেন বলিউডের ছোট নবাব খ্যাত জনপ্রিয় অভিনেতা সাইফ আলি খান। আগের চেয়ে প্রায় তিনগুন বাড়িয়ে দিয়েছেন নিজে পারিশ্রমিক।

তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ক্যপশন দিয়ে ছবি শেয়ার করেন ইব্রাহিম খান। ইব্রাহিমের সেই ছবি প্রকাশ্যে আসতেই হু হু করে বিয়ের প্রস্তাব আসতে শুরু করে।

নিজের সোশ্যাল আইডিতে সম্প্রতি ভাইয়ের সঙ্গে নিজের ছবি শেয়ার করেন সারা আলি খান। যেখানে এক উৎসবে ভাইকে খুব মনে পড়ছে বলে মন্তব্য করেন সাইফ-কন্যা। বোনের সেই ছবি থেকে নিজের পরপর দুটি ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেন ইব্রাহিম। ওই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই যেন কমেন্টের বন্যা বইতে শুরু করে।

সাইফের আলি খান, অমৃতা সিংয়ের ছেলেকে দেখে কেউ সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। আবার কেউ তাঁকে মুখোরোচক খাবারের সঙ্গে তুলনা করে 'চিজ' বলে ডাকতে শুরু করেন। কেউ আবার 'পটাখা' বলে উল্লেখ করেন ইব্রাহিমকে।

দীপাবলিকে উৎসবে বদলে দিয়ে ইব্রাহিমের সঙ্গে হোলি খেলতে চান বলেও কেউ মন্তব্য করতে শুরু করেন। সবকিছু মিলিয়ে বি টাউনে পা রাখার আগেই যে সাইফ আলি খানের ছেলের ফ্যান ফলোয়িং বাড়তে শুরু করেছে, তা বেশ স্পষ্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন