Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

স্ত্রীকে কুপিয়ে আহত করে শ্বাসরোধ করে হত্যা

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ২:০১ পিএম

জয়পুরহাট সদর উপজেলার মোহাম্মদাবাদ ইউনিয়নের বেলআমলা গ্রামের অনুকূল (৩৫) তার স্ত্রী মনিকা রানী (২৪) কে কুপিয়ে আহত করার পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার রাতে অনুকূলের পিতা হরেন তার স্ত্রী কে সঙ্গে নিয়ে তার মেয়ের বাসায় বেড়াতে গেলে বাড়ি তে কেউ না থাকায় অনুকূল তার স্ত্রী মনিকা রানীকে কুপিয়ে আহত করার পর শ্বাসরোধ করে হত্যা করে ঘরের ভিতরে খাটের নিচে মেঝেতে ফেলে রেখে পালিয়ে যায়।

আজ বুধবার সকালে হরেন বাড়িতে এসে দেখে বাড়ির দরজা-জানালা সব খোলা এক পর্যায়ে রুমের ভিতরে ঢুকে খাটের নিচে মৃত মনিকা রানীর লাশ দেখতে পায়। পরে প্রতিবেশী সহ পুলিশ সেখানে উপস্থিত হয়।
প্রতিবেশীরা জানায় অনুকূল প্রতিনিয়ত নেশা করে তার স্ত্রী মনিকা রানী কে মারধর করত এবং বিভিন্ন ধরনের অত্যাচার করতো অবশেষে গতকাল বাড়ি ফাঁকা পেয়ে কুপিয়ে আহত করার পর শ্বাসরোধ করে হত্যা করে।এবং তার ঔরসজাত শিশুকে নিয়ে পালিয়ে যায়

জয়পুরহাট সদর থানা অফিসার ইনচার্জ একেএম আলমগীর জাহান বলেন নিহতের স্ত্রী বিভিন্ন এনজিও থেকে লোন নিয়ে তার স্বামীকে দেয় পরবর্তীতে লোনের কিস্তি পরিষদ না করে বিভিন্ন তালবাহানা করে এতে স্ত্রী এনজিও কর্মীদের কাছে বিভিন্নভাবে অপমানিত হয়ে টাকার জন্য স্বামীকে চাপ দিলে তাদের মধ্যে ঝগড়াঝাঁটি মনোমালিন্যের এক পর্যায়ে স্বামী ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে কুপিয়ে আহত করে শ্বাসরুদ্ধ করে হত্যা করে। এ ব্যাপারে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন