Inqilab Logo

সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯ কার্তিক ১৪২৮, ১৭ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে জবি ছাত্রদলের বিক্ষোভ

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ৩:২৯ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি ও জবি শাখা ছাত্রদলের যুগ্নসম্পাদক মোস্তাফিজুর রহমান এবং ছাত্রনেতা মাইনুদ্দিন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জবি শাখা ছাত্রদল। রবিবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় পুরান ঢাকায় এ বিক্ষোভ মিছিলটি করেন তারা। মিছিলটি জজকোর্ট এলাকা থেকে শুরু হয়ে পুরান ঢাকার রায়সাহেব বাজার মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের ম্যাধমে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন জবি ছাত্রদলের সহসভাপতি হান্নান, যুগ্নসম্পাদক, আলী হাওলাদার, সালাউদ্দিন, ইব্রাহিম কবির মিঠু, ছাত্রদল নেতা জহিদ, আবিদ কামাল রুবেল, টুটুল, রাকিবুল ইসলাম অয়ন, মেহেদী হাসান হিমেল, কাওছার হামিদ খান, আবু জাফর, নাহিদ, নাছিম উদ্দিন, ওয়াহিদুজ্জামান তুহিন, শাহারিয়ার, কামরুল, আজিজ, জাহিদ ভূইয়া সহ আরো অনেকে।

এসময় জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মেহেদী হাসান হিমেল বলেন, অনতিবিলম্বে কেন্দ্রীয় নেতাদের মুক্তি ও মিথ্যা বানোয়াট মামলা তুলে না নিলে এর সমাধান জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথেই করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ