Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

নেছারাবাদে ধর্ষণ মামলায় সেই চৌকিদার গ্রেফতার

নেছারাবাদ (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ৩:৫২ পিএম

নেছারাবাদে দুই সন্তানের জননীকে ধর্ষণ অভিযোগ মামলায় সেই সেই চৌকিদারকে গ্রেফতার করেছে পুলিশ। ওই চৌকিদার দৈহারী ইউনিয়নের গ্রাম পুলিশ পদে চাকরি করেন। গ্রেফতারকৃত অভিযুক্ত চৌকিদারের নাম কিশোর মন্ডল। মংগলবার রাতে কিশোরকে গ্রেফতার করা হয়। বুধবার সকালে তাকে পিরোজপুর কোর্টে পাঠিয়েছে পুলিশ । ধর্ষিতা নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে ।

চিলতলা গ্রামের স্বামী পরিত্যাক্তা ও দুই সন্তানের জননীকে ধর্ষনের অভিযোগে ওই নারী মংগলবার রাতে থানায় মামলা দায়ের করেন। গ্রাম পুলিশ কিশোর মন্ডল বাশতলা গ্রামের কালীপদ মন্ডলের পুত্র।

জানাগেছে কিশোর মন্ডল বিয়ের প্রলোভন দেখিয়ে চিলতলা গ্রামের ওই নারীকে মাসের পর মাস ধর্ষন করেন। ইতোমধ্যে ওই ধর্ষিতা নারী তিন মাসের অন্তসত্ত্বা হলে কিশোর মন্ডল তাকে বিয়ে করতে অস্বীকার করেন। পরে ওই ধর্ষিতা নারী মংগলবার রাতে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ