Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সিরাজদিখানে অগ্নিকান্ডে তিনটি বসত ঘর পুড়ে ছাই, ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ৪:২৯ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে অগ্নিকান্ডে ৩ টি বসতঘর পুরে ছাই হয়েছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। আজ বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে। প্রায় ১ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে স্থানীয়না। খবর পেয়ে শ্রীনগর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের আগুন নিভাতে সহযোগীতা করে। তবে এর আগেই ঘরে থাকা দামী আসবাব পত্রসহ ৩ টি ঘর পুরে যায়। এ সময় আগুন নিভাতে গিয়ে সাইদ মোল্লা নামে একজন আহত হয়।

ইসলামপুর গ্রামের নয়াবাড়ীর মৃত নাছির মোল্লা বাড়ীর মৃত মোঃ ফরহাদের ছেলে রবিউল, মৃত নাছির মোল্লা ছেলে নবেল ও মৃত তুফান মাঝির ছেলে নাইমদের তিনটি টিনের ঘরে আগুন লেগে ঘরের দামী আসবাসপত্রসহ সম্পূর্ণ ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় বলে ভুক্তভোগীরা জানান।
শ্রীনগর ফায়ার সার্ভিসের টিম লিডার মো. মহিউদ্দিন জানান, রান্নার ঘরের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনার মাঝমাঝি সময়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের আগুন নিভাতে সাহায্য করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন