Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

তাড়াশে ঘানিটানা জাকিরকে গরু দিলেন পুলিশ মহাপরিদর্শক

তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ৫:১৫ পিএম

সিরাজগঞ্জ জেলা প্রশাসকের পর এবার ঘানি টেনে তেল উৎপাদনকারী সেই জাকির দম্পতিকে একটি গরু দিলেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

বুধবার (১৮ নভেম্বর) বিকালে তাড়াশ থানা চত্বরে মহাপরিদর্শকের পক্ষে ওই দম্পতিকে ৮০ হাজার টাকা মূল্যের একটি বলদ গরু প্রদান করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি মো: আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম।
এ প্রসঙ্গে রাজশাহী রেঞ্জ ডিআইজি মো: আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম বলেন, পুলিশ জনগণের বন্ধু। দেশের প্রতিটি দুর্যোগ মূহুর্তে মানুষের পাশে দাঁড়িয়েছে। সেই দায়বদ্ধতা থেকে অসহায় ও জাকির দম্পতি ঘানি টেনে জীবিকা নির্বাহ করার বিষয়টি পুলিশের মহাপরির্দশক ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) তাঁর দৃষ্টি আকর্ষণ হলে তিনি এই গরুটি উপহার দেন।

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে গরু প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম), তাড়াশ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম, উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান, তাড়াশ থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক, ওসি তদন্ত মোয়াজ্জেম হোসেন প্রমূখ।

উল্লেখ্য, তাড়াশে গরুর অভাবে তেলের ঘানি টানেন জাকির দম্পতি শিরোনামে গত ১০ নভেম্বর এ বিষয়ে জাতীয় দৈনিক পত্রিকায় নিউজ প্রকাশ পেলে বৃস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার মাধাইনগর ইউনিয়নের প্রত্যন্ত গ্রাম মাদারজানি গ্রামে তার বাড়িতে গিয়ে জাকির হোসেন দম্পতিকে ঘানি টানার জন্য ৬৪ হাজার ৫ শত টাকা মূল্যের একটি বলদ গরু প্রদান করেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ মহাপরিদর্শক
আরও পড়ুন