Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ভান্ডারিয়ায় গৃহবধূ ধর্ষণের দায়ে যুবক গ্রেফতার

ভান্ডারিয়া উপজেলা প্রতিনিধি | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০২০, ৫:১৭ পিএম

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার পূর্ব পশারীবুনয়িা গ্রামের এক গৃহবধূ (২৫)কে জোড়র্পূবক ধর্ষণরে ঘটনায় বখাটে মাইনুল ইসলাম সরদার (৩০) নামের ওই যুবককে গ্রেফতার করছেে থানা পুলিশ। মাইনুল ইসলাম উপজেলার একই গ্রামের মোয়াজেম রহমান সরদারের ছেলে। থানা ও স্থানীয় সুত্র জানা যায়।
গত ১৪ নভম্বের গভীর রাতে উপজলোর র্পূব পশারীবুনয়িা গ্রামরে ওই গৃহবধু তার ৭ বছররে শিশুকে নিয় ঘুমিয়ে ছিল। ফাঁকা ঘরে কৌশলে প্রবশে করে একই গ্রামের বখাটে মাইনুল ইসলাম সরদার ওই রাতে গৃহবধুকে ভয়ভীতি দেখেয়ি জোড়র্পূবক র্ধষণ করে। এ ঘটনায় পরদিন সকালে উক্ত গৃহবধু বাদী হয়ে র্ধষক মাইনুল ইসলামকে আসামী করে ভান্ডারিয়া থানায় একটি র্ধষণ মামলা দায়েল করে বলে জানান । ঘটনার পরে বখাটে মাইনুল ইসলাম সরদার পালিয়ে বেড়ায় বেশ কিছুদিন ।

বুধবার সকালে ভান্ডারিয়া থানার এস.আই হুমায়ন কবরি অনুসন্ধান চালিয় উপজেলার ইকড়ী ইউনয়িনে আত্মগোপনে থাকা মাইনুলকে তার বোনরে বাসা থেকে গ্রেফতার করে। এলাকাবাসী জানায়, বখাটে মাইনুল একজন মাদকসেবী। মাদকসেবনের দায়ে সে ইতিপূর্বে এক বছররে সাজাও হয়ে ছিলো। ২০১৪ সালে মাইনুল বিয়ে করে ছিলো তার অপর্কম ও হিংস্রতা দেখে স্ত্রীও তাকে ছেড়ে চলে যায়। ভান্ডারিয়া থানার এস.আই হুমায়ুন কবির বলেন,গ্রেফতারকৃত আসামী পুলশি হেফাজতে আছে। তাকে দ্রুতই জেলা হাজতে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন