Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

গানম্যান নিয়ে মিরপুরে সাকিব

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

এক ব্যক্তি দা উঁচিয়ে হত্যার হুমকি দেওয়ার পর পরিস্থিতি বিবেচনায় সাকিব আল হাসানের নিরাপত্তা বাড়িয়েছে বিসিবি। গতকাল অনুশীলনে নিরাপত্তারক্ষীকে পাশে নিয়ে মাঠে ঢুকতে দেখা গেছে এই তারকাকে। দুপুর ১২টা ১০ মিনিটের দিকে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসেন সাকিব। এরপর কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে নিয়ে যান ইনডোরে। তখন তার পাশে হাঁটতে দেখা যায় সশস্ত্র একজন নিরাপত্তারক্ষীকে।
এই ব্যাপারে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজামউদ্দিন চৌধুরী বলেন, পরিস্থিতির কারণেই একজনকে নিয়োগ করেছেন তারা, ‘বিসিবির নিরাপত্তা বিভাগ থেকেই সাকিবের জন্য একজন রক্ষীকে নিযুক্ত করা হয়েছে। এটা তেমন কিছু না, যেহেতু একটা পরিস্থিতি তৈরি হয়েছে, সেকারণে এই ব্যবস্থা।’
গত ১৫ নভেম্বর দিবাগত রাত ১২টার দিকে সিলেটের মহসিন তালুকদার নামের এক ব্যক্তি ফেসবুক লাইভে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। অকথ্য গালাগাল দিয়ে এই ব্যক্তি সাকিবের কলকাতায় কালীপ‚জার অনুষ্ঠানে যোগ দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেন। এরপর ওই ব্যক্তির বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিট আইনে মামলা করে পুলিশ। পরদিন তাকে গ্রেপ্তারও করা হয়। তার আগেই ১৬ নভেম্বর সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও পোস্ট করে প‚জার অনুষ্ঠানে যোগ দেওয়ায় ক্ষমা প্রকাশ করে ব্যাখ্যা দেন সাকিব।



 

Show all comments
  • Tajul islam ১৯ নভেম্বর, ২০২০, ৮:২০ পিএম says : 0
    সাকিব হচ্ছে একজন ভালো খেলোয়ার তাকে সুরক্ষা দেয়ার।জন্য আমি ভালো মনে করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরপুরে-সাকিব
আরও পড়ুন