Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

যুবদল নেতা বিপ্লবের ইন্তেকাল

শিল্পমন্ত্রী ও ড. মইন খানের শোক

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

মনোহরদী থানা যুবদলের আহবায়ক রফিকুল ইসলাম বিপ্লব ইন্তেকাল করেছেন। গত মঙ্গলবার মধ্যরাতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাররদিয়া গ্রামের বাড়িতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তার বয়স হয়েছিল ৪৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী এক পূত্র এক কন্যা আত্মীয়-স্বজনসহ ও শুভাকাক্সক্ষী রেখে গেছেন। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মনোহরদীর রাজনৈতিক অঙ্গনে বিষাদের ছায়া নেমে আসে। মনোহরদী ডিগ্রি কলেজের নির্বাচিত জিএস ছিলেন। পরে তিনি উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ও পরে সভাপতি নির্বাচিত হন। এরপর থানা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। 

বাদ জোহর জানাজা পূর্বে বক্তৃতা করেন সাবেক এমপি সরদার সাখাওয়াত হোসেন বকুল, মনোহরদী পৌরসভার মেয়র আ.লীগ নেতা আমিনুর রশিদ সুজন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, বেলাবো থানা বিএনপির আহবায়ক আহসান হাবীব বিপ্লব, জেলা যুবদলের সভাপতি মহসিন হোসাইন বিদ্যুৎ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান সরকার, বিএনপি নেতা আব্দুল বাসেত মোল্লা ভুট্টো প্রমুখ। জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক জানিয়েছেন শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খান, বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিপ্লব-ইন্তেকাল
আরও পড়ুন